ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

হাবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যকে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের শুভেচ্ছা

প্রতিবেদক
বুলেটিন বার্তা
জুলাই ১, ২০২১

হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড.এম কামরুজ্জামান-কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

বৃহস্পতিবার (৩০ জুন ২০২১) গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: মো: ফজলুল হক স্বাক্ষরিত প্রেস বার্তায় নতুন উপচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান -কে শুভেচ্ছা জ্ঞাপনের বিষয়টি জানানো হয়।

প্রেরিত বার্তায় বলা হয়, বাংলাদেশের উত্তরবঙ্গের অন্যতম বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি বিভাগের বরেণ্য শিক্ষাবিদ ও গবেষক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালনকারী প্রফেসর ড. এম. কামরুজ্জামান নিয়োগ লাভ করায় মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী “গণতান্ত্রিক শিক্ষক পরিষদ এর পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

এ শিক্ষক সংগঠন গত ১৭ জুন ২০২১ খ্রী: রোজ বৃহস্পতিবার হাবিপ্রবিতে দ্রুততম সময়ে একজন প্রতিতযশা শিক্ষাবিদ, গবেষক ও প্রজ্ঞাবান ব্যক্তিকে উপাচার্য নিয়োগের আহবান জানায়। যার দুই সপ্তাহ না পেরুতেই প্রফেসর ড. এম. কামরুজ্জামান এর মতো একজন একনিষ্ঠ ও প্রজ্ঞাবান শিক্ষাবিদকে এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ করায় বিশ্ববিদ্যালয়সমূহের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর প্রতি আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রফেসর ড. এম. কামরুজ্জামান নিজ যোগ্যতা, প্রজ্ঞা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এ বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় অনন্য এক উচ্চতায় নিয়ে যাবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাঁর এ অগ্রযাত্রায় “গণতান্ত্রিক শিক্ষক পরিষদ” পাশে থেকে চলার পথকে মসৃণ করতে কাজ করে যাবে। মহান আল্লাহর দরবারে উপাচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান ও তাঁর পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

উল্লেখ্য যে, গতকাল বুধবার (৩০ জুন ২০২১) মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো: আবদুল হামিদের অনুমোদনক্রমে প্রফেসর ড. এম কামরুজ্জামান-কে চার বছরের জন্য হাবিপ্রবি’র উপাচার্য হিসেবে নিয়োগ দেয়া হয়। তিনি এ বিশ্ববিদ্যালয়ের ৮ম (রুটিন উপাচার্য সহ) উপাচার্য হিসেবে আগামী ৪ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুনঃ  শেকৃবিতে শেখ রাসেল দিবস পালিত

এ.মান্নান/হাবিপ্রবি/বার্তাবুলেটিন

সর্বশেষ - জাতীয়

নির্বাচিত সংবাদ

অতিরিক্ত শিক্ষার্থী ভর্তি করলে বিশ্ববিদ্যালয়কে লাল তারকা প্রদানের সিদ্ধান্ত

ইকোলজিক্যাল ফার্মিং সম্প্রসারণে দুই দিনব্যাপী প্রশিক্ষণ

প্রত্যাশা ও প্রাপ্তির ২৩তম বছরে হাবিপ্রবি

নদী দিবসে দিনাজপুরে নদী রক্ষায় গ্রীন ভয়েসের মানববন্ধন

ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সহায়তায় হাবিপ্রবি গ্রীন ভয়েস

কাতার বিশ্বকাপ

বিশ্বকাপ থেকে কত আয় হবে কাতারের ?

হাবিপ্রবির নির্মাণাধীন ভবনের স্টোররুমের হ্যাসবোর্ড ভেঙে ২৪৬ কয়েল ইলেকট্রিক তার চুরি

সাড়া ফেলেছে ইকোফার্মিং এর বিষমুক্ত সবজি বিক্রয় কেন্দ্র

ইউজিসি চেয়ারম্যান ড. কাজী শহীদুল্লাহ’কে কুড়িকৃবি উপাচার্যের অভিনন্দন

গ্রীষ্মকালীন পেয়াজ বারি-৫ চাষের উপর মাঠ দিবস অনুষ্ঠিত