ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

হাবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যকে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের শুভেচ্ছা

প্রতিবেদক
বুলেটিন বার্তা
জুলাই ১, ২০২১

হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড.এম কামরুজ্জামান-কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

বৃহস্পতিবার (৩০ জুন ২০২১) গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ফাহিমা খানম এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: মো: ফজলুল হক স্বাক্ষরিত প্রেস বার্তায় নতুন উপচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান -কে শুভেচ্ছা জ্ঞাপনের বিষয়টি জানানো হয়।

প্রেরিত বার্তায় বলা হয়, বাংলাদেশের উত্তরবঙ্গের অন্যতম বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি বিভাগের বরেণ্য শিক্ষাবিদ ও গবেষক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালনকারী প্রফেসর ড. এম. কামরুজ্জামান নিয়োগ লাভ করায় মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী “গণতান্ত্রিক শিক্ষক পরিষদ এর পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

এ শিক্ষক সংগঠন গত ১৭ জুন ২০২১ খ্রী: রোজ বৃহস্পতিবার হাবিপ্রবিতে দ্রুততম সময়ে একজন প্রতিতযশা শিক্ষাবিদ, গবেষক ও প্রজ্ঞাবান ব্যক্তিকে উপাচার্য নিয়োগের আহবান জানায়। যার দুই সপ্তাহ না পেরুতেই প্রফেসর ড. এম. কামরুজ্জামান এর মতো একজন একনিষ্ঠ ও প্রজ্ঞাবান শিক্ষাবিদকে এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ করায় বিশ্ববিদ্যালয়সমূহের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর প্রতি আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রফেসর ড. এম. কামরুজ্জামান নিজ যোগ্যতা, প্রজ্ঞা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এ বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় অনন্য এক উচ্চতায় নিয়ে যাবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাঁর এ অগ্রযাত্রায় “গণতান্ত্রিক শিক্ষক পরিষদ” পাশে থেকে চলার পথকে মসৃণ করতে কাজ করে যাবে। মহান আল্লাহর দরবারে উপাচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান ও তাঁর পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

উল্লেখ্য যে, গতকাল বুধবার (৩০ জুন ২০২১) মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো: আবদুল হামিদের অনুমোদনক্রমে প্রফেসর ড. এম কামরুজ্জামান-কে চার বছরের জন্য হাবিপ্রবি’র উপাচার্য হিসেবে নিয়োগ দেয়া হয়। তিনি এ বিশ্ববিদ্যালয়ের ৮ম (রুটিন উপাচার্য সহ) উপাচার্য হিসেবে আগামী ৪ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুনঃ  কোরআন তেলাওয়াতের মাধ্যমে ফিফা বিশ্বকাপের উদ্বোধন

এ.মান্নান/হাবিপ্রবি/বার্তাবুলেটিন

সর্বশেষ - জাতীয়

নির্বাচিত সংবাদ

সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় হাবিপ্রবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নিন্দা ও প্রতিবাদ

স্বশরীরে পরীক্ষা নিবে হাবিপ্রবি

কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয় কোথায় হবে!

হাবিপ্রবি’র পরিবহণ পুলে যুক্ত হলো বিআরটিসি দ্বিতল বাস

জাতির পিতা বঙ্গবন্ধু

টুঙিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে মুক্তিযোদ্ধার শ্রদ্ধা নিবেদন

শিক্ষা কার্যক্রম শুরুর অনুমতি পেলো কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়

শেখ হাসিনা ধরলা সেতু

জ্বলছে না সড়ক বাতি, শঙ্কা নিয়ে শেখ হাসিনা ধরলা সেতু পারাপার

আইন নিজের হাতে তুলে না নিতে প্রধানমন্ত্রীর আহ্বান

নওগাঁর প্রত্যন্ত গ্রামে আলো ছড়িয়ে যাচ্ছে ‘মজিবুর রহমান স্মৃতি পাঠাগার’

রংপুরের বিভিন্ন স্থানে গ্রীন ভয়েসের শীতবস্ত্র বিতরণ