ঢাকামঙ্গলবার , ৩১ আগস্ট ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

হাবিপ্রবি প্রক্টর ও সহকারী প্রক্টর পদে নতুন দুই মুখ

প্রতিবেদক
বুলেটিন বার্তা
আগস্ট ৩১, ২০২১

হাবিপ্রবি: দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী প্রক্টর পদে নতুন করে দুজন কে দায়িত্ব দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট ২০২১) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.মো: ফজলুল হক স্বাক্ষরিত পৃথক দু’টি অফিস আদেশে এই তথ্য জানানো হয়েছে।

ভাইস চ্যান্সেলরের অনুমোদনক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিযুক্ত প্রফেসর ড. মো: খালেদ হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগ, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদ, হাবিপ্রবি -কে প্রক্টরের পদ থেকে অব্যাহতি দিয়ে তদস্থলে প্রফেসর ড. মামুনুর রশীদ, গণিত বিভাগ, বিজ্ঞান অনুষদ, হাবিপ্রবি -কে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রক্টর পদে নিযুক্ত করা হলো। অন্য একটি অফিস আদেশে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: ইয়াছিন প্রধান কে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সহকারী প্রক্টর পদে নিযুক্ত করা হয়।

নতুন দায়িত্ব পাওয়ার বিষয়ে ড. ইয়াছিন প্রধান জানান, আমার উপর আস্থা রেখে সহকারী প্রক্টরের দায়িত্ব প্রদান করায় মাননীয় উপাচার্য মহোদয় কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে আজকের এ দিনটি শোকাবহ আগস্ট মাসের শেষ দিবস হওয়ায় ১৫ আগস্ট ১৯৭৫ সালে নিহত সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি। বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃংখলা সুষ্ঠ ও স্বাভাবিক রাখার জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।।

আরও পড়ুনঃ  হাবিপ্রবিতে বিএনসিসি'র ক্যাডেট হিসেবে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ

সর্বশেষ - জাতীয়

নির্বাচিত সংবাদ