ঢাকাশনিবার , ২৫ ডিসেম্বর ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

শিশু থেকে বৃদ্ধ- নৌকার মাঝি শামীম মাস্টারের পক্ষে সবাই একতাবদ্ধ

প্রতিবেদক
বুলেটিন বার্তা
ডিসেম্বর ২৫, ২০২১

রাত পোহালেই নির্বাচন।  আর নির্বাচনকে উপলক্ষ করে সবাই মাঠ চষিয়ে বেড়িয়েছেন নিজের মতো করে। বিজয়ের মালা কার গলায় যাবে সেটাই এখন দেখার পালা। তবে শেষ মুহুর্তে ইউনিয়নের বিভিন্ন পাড়া ও গ্রাম ঘুরে যে আভাস পাওয়া যাচ্ছে  তাতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মাঝি এফতেহারুল ইসলাম শামীম মাস্টার শেষ হাসি হাসবেন বলে অনেকেই ধারণা করছেন। আর এবার বুধন্তী ইউনিয়নবাসীও হতে যাচ্ছেন নতুন এক  ইতিহাসের স্বাক্ষী।

নির্বাচনী আবহাওয়া তা ই বলছে। শশই গ্রামবাসী যে নৌকার পক্ষে, উন্নয়ন ও যোগ্য নেতৃত্বের পক্ষে তা তাদের একতা, দলবদ্ধতাই প্রমাণ করে দিচ্ছে এবং দিবে । বিরোধী ঠেকাও, নৌকা জেতাও স্লোগানে সবাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি নৌকা মাঝি শামীম মাস্টারের পক্ষে ঐক্যবদ্ধ। শিশু থেকে  বৃদ্ধ সকল মানুষের  নির্মল হাসিই বলে দিচ্ছে নৌকা শুধুই তাদের। তারা শুধুই নৌকার!

বুধন্তী ইউনিয়নের জনগণ ইতোমধ্যে আওয়ামী বিদ্রোহীদের কাছে থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা এখন মনে করেন, যারা নিজ দলের সাথে বেঈমানি করে তারা অন্য যেকোন ব্যক্তি বা গোষ্ঠীর সাথেই বেঈমানি করতে পারেন। যারা দলের কমান্ড মানে না তারা কাউকে সম্মান দিতেও জানে না। এ কারনে সবাই মনে করছেন শিক্ষা-দীক্ষা যোগ্যতায় শামীম মাস্টারই উপযুক্ত বুধন্তী ইউনিয়নবাসীর জন্য।  তাই সবাই  নৌকা জয়যুক্ত করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

নৌকার মাঝি শামীম মাস্টার তাঁর দীর্ঘ রাজনীতিক জীবনে অত্যন্ত মেধাবী ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে নিজেকে প্রমাণ করতে পেরেছেন। চেয়ারম্যান নির্বাচিত তিনি সেই ধারাবাহিকতা রাখতে পারবেন বলে সবার বিশ্বাস। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ র.আ.ম ওবায়দুল মোকতাদির এমপি’র আস্থাভাজন ও রাজপথের পরীক্ষিত সৈনিক ।

বুধন্তী ইউপিতে নৌকার ঐক্যের দেয়াল এখন এতটাই শক্তিশালী যে আর কোন অপশক্তি তাদের টলাতে পারবে না বলে গ্রামবাসী ও ইউনিয়নবাসী বিশ্বাস করেন।

আরও পড়ুনঃ  বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয় ভিসির বাণী

শামীম মাস্টারের বড় ভাই তোফাজ্জল ইসলাম বলছেন, চারদিকে নৌকা  জয়যুক্ত করার যে দৃঢ় কন্ঠস্বর প্রতিধ্বনিত হচ্ছে তা বাসস্তবায়িত হবে বলে তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন। মানুষ সতর্স্ফুর্তভাবে ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেলে নৌকা জিতে যাবে এবং সেটি হবে খুবই আনন্দের এবং অতীতের যে কোন জয়ের চেয়ে গৌরবের।

আগামীকাল নির্বাচন আর এ নির্বাচনকে কেন্দ্র করে ভিন্ন আঙ্গিকে সেজেছে বুধন্তী ইউনিয়নের ১৬ টি গ্রাম।  সবার মুখে এখন একসুর “২৬ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন”। নৌকা জিতলে, জিতে যাবে মানবতা, জিতে যাবে বুধন্তী ইউনিয়নবাসী।

সর্বশেষ - জাতীয়

নির্বাচিত সংবাদ

বাবা-মায়ের সাথে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন কুড়িকৃবি উপাচার্য

ইউজিসিতে ব্লু ইকোনমি উন্নয়নে সামুদ্রিক শৈবালের গুরত্ব ও সম্ভাব্যতা অন্বেষণ বিষয়ক সেমিনার

৩’শ পরিবারকে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের ঈদ উপহার বিতরণ

গরুর নাম ‘ত্যাগ’ ওজন ১ হাজার কেজি

এসএসসি – এইচএসসি পরীক্ষা হবেই

হাবিপ্রবি গ্রীন ভয়েস

হাবিপ্রবি গ্রীন ভয়েসের উদ্যোগে জীবন দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা

আসন্ন বাজেট সমৃদ্ধ হোক চিকিৎসা খাত

হাবিপ্রবিতে বঙ্গমাতা ব্যাডমিন্টন ও মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

হাবিপ্রবি’র ২৪তম বছরে পদার্পণ উপলক্ষে গ্রীন ভয়েসের চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা

এসডিএস’র আরএমটিপি প্রকল্পের আওতায় মৎস্যখামারীদের মাঝে চেক বিতরণ