ঢাকাসোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

হাবিপ্রবি ছাপনিবি’র নতুন সহকারী পরিচালক মাইন উদ্দিন ও মিজানুর রহমান

প্রতিবেদক
বুলেটিন বার্তা
সেপ্টেম্বর ২০, ২০২১

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাইন উদ্দিন ও ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো: মিজানুর রহমান।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল হলের সরকারি হল সুপার জনাব মোহাম্মদ মাইন উদ্দিন, সহকারী অধ্যাপক, একাউন্টিং বিভাগ, বিজনেস স্টাডিজ অনুষদ, হাবিপ্রবি-এর সহকারী হল সুপার পদের মেয়াদ গত ১৪.০৩.২০২১ তারিখে শেষ হওয়ায় উক্ত পদ হতে অব্যাহতি প্রদান পূর্বক বিশ্ববিদ্যালয় আইন এর ১১ নং ধারা (৮) এবং (১২) নং উপধারা মূলে তার নিজ দায়িত্বে অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে সহকারী পরিচালক( ছাত্র পরামর্শ ও নির্দেশনা) পদে নিয়োগ প্রদান করা হলো।

অপর একট অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয় আইন এর ১১ নং ধারা (৮) এবং (১২) নং উপধারা মূলে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ,হাবিপ্রবি এর সহকারী অধ্যাপক মো:মিজানুর রহমান কে তার নিজ দায়িত্বে অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক পদে নিয়োগ প্রদান করা হলো।

দায়িত্ব পাওয়ার পর নবনিযুক্ত সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান বলেন, শুরুতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি উপাচার্য মহোদয়ের প্রতি। স্যার আমার ওপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। এজন্য সকলের নিকট দোয়া চাই।

নবনিযুক্ত সহকারী পরিচালক মোহাম্মদ মাইন উদ্দিন রাসেল জানান, ধন্যবাদ ও কৃতজ্ঞতা  মাননীয় ভাইস চ্যান্সেলর স্যারের প্রতি। স্যার আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন যথাযথভাবে পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আরও পড়ুনঃ  যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচিতে হাবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত

সর্বশেষ - ক্যাম্পাস

নির্বাচিত সংবাদ

মাথাপিছু আয়সহ সামাজিক অনেক সূচকে ভারতকে পিছনে ফেলেছে বাংলাদেশ: প্রতিমন্ত্রী

ইউজিসি বঙ্গবন্ধু ফেলো অর্জনে প্রফেসর আফজাল হোসেনকে বাকৃবিতে সংবর্ধনা

হাবিপ্রবি ভিটিএইচ’র আয়োজনে ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প’

যথাযোগ্য মর্যাদায় হাবিপ্রবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রাতিষ্ঠানিক জ্ঞানের প্রয়োগ শিখতে রাজমিস্ত্রীর কাজে যোগ দিলেন হাবিপ্রবি শিক্ষার্থী

কৃষির উন্নয়নে শেখ হাসিনা সরকার

ফসওয়া এসডিএন’র আমন্ত্রণে সী-উইডস ল্যাব পরিদর্শনে প্রফেসর আফজাল এর মালয়েশিয়া সফর

ক্যাডসের পরিচালকের দায়িত্ব পেলেন ড.আবু সাঈদ

world environment day

শরীয়তপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত

বাকৃবির প্রতিষ্ঠাবার্ষিকীতে কুড়িকৃবি ভিসির শুভেচ্ছা