ঢাকামঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

নারী ইউপি সদস্যকে চেয়ারম্যানের কু-প্রস্তাব থানায় অভিযোগ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সংরক্ষিত মহিলা ইউপি সদস্যকে অসৎ উদ্দেশ্যে ওড়না ধরে টানা হেঁচড়া ও বিভিন্ন কু-প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা’র বিরুদ্ধে। এ ব্যপারে ভুক্তভোগী ওই নারী সদস্য বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দাখিল করেছেন

অভিযোগে জানা গেছে, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা গত ১৯ মে ২০২১ আনুমানিক বেলা ২ টার দিকে ওই নারী সদস্যকে তার কক্ষে ডেকে চেয়ারে বসতে বলে। ওই নারী ইউপি সদস্য চেয়ারে বসলে চেয়ারম্যান অসৎ উদ্দেশ্যে তার ওড়না ধরে টানা হেচড়া করে। পরে ভুক্তভোগী তার ওড়না ছিনিয়ে নিয়ে চেয়ারম্যানের কক্ষ থেকে বের হয়ে এসে বিষয়টি অন্যান্য ইউপি সদস্য সান্তাদুল হক, আনোয়ার হোসেন, মহিলা সদস্য নাজমা বেগমকে অবগত করেন।
অভিযোগে আরো জানা যায়, প্রায় দুই বছর আগে তাকে দৈহিক মেলামেশা করার জন্য প্রস্তাব দেয় চেয়ারম্যান। এমনকি পরিষদে লোকজন না থাকলে চেয়ারম্যানের মোবাইলে থাকা অশ্লীল ভিডিও, ছবি প্রদর্শন করে। ভুক্তভোগী ওই নারী ইউপি সদস্য জানায়, প্রায় দুই বছর ধরে চেয়ারম্যান সাহেব আমার সাথে কুরুচীপূর্ণ আচরন করে আসছেন। অনেক কুপ্রস্তাব দেন। আমি সেসবে রাজি না হওয়ায় ইউনিয়ন পরিষদ হতে প্রাপ্ত বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করে রেখেছে। একজন জনপ্রতিনিধির এরকম কুরুচীপূর্ণ স্বভাব মেনে নেয়ার মত নয়। আমি কোথাও এর প্রতিকার না পেয়ে আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এব্যপারে জানার জন্য ওই ইউপি চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা’র মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

#তথ্যসূত্র: বঙ্গনিউজ২৪.কম

আরও পড়ুনঃ  বুধন্তী ইউপি নির্বাচনে শামীম মাস্টারের পক্ষে নৌকার গণজোয়ার

সর্বশেষ - জাতীয়