ঢাকামঙ্গলবার , ৫ অক্টোবর ২০২১
  1. আনন্দধারা
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম ও জীবন
  4. কৃষি ও অর্থনীতি
  5. ক্যাম্পাস
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গল্প ও কবিতা
  9. গুরুত্বপূর্ণ ওয়েব লিংক
  10. চট্রগ্রাম
  11. চাকুরী বার্তা
  12. জনমত
  13. জাতীয়
  14. ঢাকা
  15. পরিবেশ ও বিজ্ঞান

হাবিপ্রবি’র আবাসিক হল খুলবে ১৮ অক্টোবর

প্রতিবেদক
বুলেটিন বার্তা
অক্টোবর ৫, ২০২১

হাবিপ্রবি প্রতিনিধি: কোভিড-১৯ এর কমপক্ষে একটি ডোজ গ্রহণ সাপেক্ষে ১৮ অক্টোবর থেকে পর্যায়ক্রমে হলে উঠতে পারবে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) আবাসিক শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার (০৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভিআইপি কনফারেন্স রুমে আয়োজিত ৫৮ তম একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে জানা যায়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, আগামী ১৮ অক্টোবর থেকে যারা অন্তত একটি কোভিড-১৯ টিকা ডোজ নিয়েছেন তারা হলে উঠার সুযোগ পাবেন। প্রথমে মাস্টার্স এরপর ৩য়, ৪র্থ লেভেলে অধ্যায়নরত শিক্ষার্থীরা হলে উঠতে পারবে । এভাবে পর্যায়ক্রমে অন্যান্য হলের আবাসিক শিক্ষার্থীদের উঠানো হবে। শুরুতে শেখ রাসেল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খুলে দেয়া হবে। ১৯ অক্টোবর ডরমেটরি-২ ও শেখ ফজিলাতুন্নেসা এবং ২০ অক্টোবর তাজউদ্দীন আহমদ, কবি সুফিয়া কামাল ও আইভি রহমান হল খোলা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.মামুনুর রশিদ জানান, ১৮ থেকে হল এবং ২১ অক্টোবর থেকে ক্যাম্পাস খুলে দেয়া হবে। এ বিষয়ে খুব শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে একটি নোটিশ প্রকাশ করা হবে।

উল্লেখ্য যে, একাডেমিক কাউন্সিল সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান। এতে একাডেমিক কাউন্সিলের সদস্যবৃন্দ অনলাইন ও অফলাইন সংযুক্ত ছিলেন।

আরও পড়ুনঃ  যথাযোগ্য মর্যাদায় হাবিপ্রবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সর্বশেষ - জাতীয়

নির্বাচিত সংবাদ